নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল রুমমেটদের , লজ্জায় আত্মহত্যা

মদ্যপ হয়ে ছেলেটিকে নগ্ন করেছিল দুই রুমমেট। সেই অবস্থায় তার ছবিও তুলে রেখেছিল। আর তাই দিয়েই শুরু হয় ব্ল্যাকমেইল। এই যন্ত্রণা সহ্য করতে না-পেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার পথ বেছে নিল ২৪ বছরের এক যুবক।

সোমবার ভারতের মুম্বইয়ের পালঘরে নিজের ভাড়া করা ফ্ল্যাট বাড়িতে আত্মঘাতী রাহুল মিশ্র। সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে রুমমেটদের মোবাইলে রাহুলের নগ্ন ছবি পেয়ে তাদের জেরা করছে পুলিশ।

রাহুল ও তাঁরই বয়সি দুই রুমমেট বইসার MIDC-র একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে কাজ করতেন। জানা গিয়েছে, কয়েক সপ্তাহ আগে তিন বন্ধু তাঁদের ফ্ল্যাটেই মদ্যপান করে। রাহুল ঘুমিয়ে পড়েছিলেন। পরদিন সকালে উঠে তাঁকে নিয়ে আগের রাতে নানা গল্প শোনাতে থাকে দুই রুমমেট। আর রসিকতা শুরু করে। রাহুল বিশ্বাস করতে না-চাইলে তাঁর নগ্ন ছবি মোবাইলে দেখায় অভিযুক্তরা। জানা গিয়েছে, মদ্যপ অবস্থায় ঘুমে অচৈতন্য রাহুলকে নগ্ন করে তাঁর ছবি তুলে রেখেছিল দুই রুমমেট।

বিষয়টিকে রসিকতা হিসেবেই নিয়ে ছবিগুলি ডিলিট করে দিতে বলে রাহুল। তবে তাঁর রুমমেটরা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করতে শুরু করে ও রাহুলের থেকে টাকা দাবি করে। রবিবার ছবিগুলি ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে মনে করা হচ্ছে। সোমবার রুমমেটরা কাজে গেলে নিজেকে শেষ করে দেয় রাহুল।

পুলিশ রাহুলের দুই রুমমেটের ফোন বাজেয়াপ্ত করেছে। ছবিগুলি ডিলিট করার আরজি জানিয়ে রাহুলের করা মেসেজগুলিও খতিয়ে দেখা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর