কোলের শিশুটির বিষয়ে মুখ খুললেন পরীমনি

ফুটফুটে একটি শিশু কোলে নিয়ে ছবি তুলেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তিনি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন ‘পরীর বাচ্চা তুই আমার’।

আর বিষয়টি নিয়েই চলছে আলোচনা-সমালোচনা। অনুসারীদের কেউ কেউ বেশ মজা করে কমেন্ট করছেন। কেউবা বাগদান ও বিয়ে প্রসঙ্গ তুলছেন। তবে অধিকাংশ কমেন্ট নেতিবাচক।

ছবির শিশুটি কার, কে তার বাবা-মা? এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জানাননি পরী। অনেক ভক্তই কমেন্ট বক্সে সে কথা বারবার জিজ্ঞেস করছেন। কিন্তু উত্তর খুঁজে পাচ্ছেন না তারা। তবে গণমাধ্যমকে পরী বলেছেন, এই বাচ্চা আমার না। আমার কাজিনের। এতো কিউট যে ছবিটা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার লোভ সামলাতে পারিনি।

অনলাইন মিডিয়ায় বেশ সক্রিয় পরীমনি। মাঝেমধ্যেই ভিন্নধর্মী ছবি শেয়ার করেন তিনি। তবে এবারের এই ছবিটা নিয়ে ভক্তদের কৌতূহল একটু বেশিই দেখা গেছে।

সম্প্রতি সিয়াম আহমেদের বিপরীতে ‘বিশ্বসুন্দরী’ নামের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর