আমি অত্যন্ত দুঃখিত : পূজা চেরী

‘আমাকে ভুল তথ্য দেয়া হয়েছি। তখন এডমিড কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে আই এম স্যরি। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি নিজে সিওর না হবো ততক্ষণ আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার উপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পুজা চেরী। যারা এরকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি।

আমি অত্যন্ত দুঃখিত। আপনারা আমার উপর আর্শিবাদ রাখবেন যাতে আমি পরবর্তিতে আরো ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।’ গতকাল রাতে ফেসবুকে কথাগুলো লিখেছেন পূজা চেরী।

এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার রেজাল্ট নিয়ে বেশ খুশি ছিলেন তরুণ প্রজন্মের নায়িকা পূজা চেরী। গেল সোমবার (৬ মে) বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইনকে ফলাফলের খবর নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। পূজার ‘এ গ্রেড’ ((৪.৩৩)) প্রাপ্তির খবর খুব দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে খবরের প্রেক্ষিতে খবর হয় পূজা এ গ্রেড পাননি, পেয়েছেন ‘বি গ্রেড’ (৩.৩৩)। ফাঁস হয় পূজার মার্কশিটও। এরপর বেশ সমালোচনার মুখে পড়েন তিনি। ফেসবুক স্ট্যাটাসে পরে বিষয়টি পরিষ্কার করেন তিনি।

পূজা চেরী রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন।
এখন পর্যন্ত পূজা চেরী অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন। সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর