শেরপুরে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী পদে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বগুড়ার শেরপুরের বানিয়াগোন্দইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশ প্রহরী পদে নিয়োগ বানিজ্যের অভিযোগের ঘটনায় ১৯ মার্চ মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামীলীগ নেতা ওয়াজেদ আলী দুদুর বিরুদ্ধে উপজেলা নির্বাহি অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

উপজেলার কুসুম্বী ইউনিয়নের বানিয়াগোন্দইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেয়া হয়। সেই প্রেক্ষিতে বিভিন্ন জন চাকরির জন্য আবেদন করে। সেই অনুযায়ী লিখিত পরীক্ষার পর ওই বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. ওয়াজেদ আলী দুদু নিয়োগ দেয়ার কথা বলে বানিয়াগোন্দইল গ্রামের বাদশা আকন্দের ছেলে মোতালেব হোসেনের কাছ থেকে ১০ লাখ টাকা নেয়।

এ কথা প্রকাশ হওয়ার পর গত ১৩ মার্চ মৌখিক পরীক্ষা বর্জন করে অন্যান্য প্রার্থীরা। বাতিল হওয়া ওই মৌখিক পরীক্ষটি আগামী ২১ মার্চ নির্ধারিত হওয়ায় পরীক্ষা ও নিয়োগ বাতিলের জন্য বায়াগোন্দইল গ্রামের মৃত জালাল প্রামানিকের ছেলে মো. দুলাল প্রামানিক বাদি হয়ে ১৯ মার্চ মঙ্গলবার বেলা ৩টার দিকে উপজেলা নির্বাহি কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামীলীগ নেতা ওয়াজেদ আলী দুদু টাকা নেয়ার কথা অস্বিকার করে বলেন, সরকারি প্রতিষ্ঠানে কাকে নিয়োগ দিবে সেটা সরকারই ভাল জানে। এ বিষয়ে আমার কিছু করার নেই।

উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ বলেন, অভিযাগ পেয়েছি। সরেজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর