পাবনায় সাফল্যের শীর্ষে ইসলামিয়া মাদ্রাসা

পাবনা শহরের সুনামধন্য দেশ সেরা শিক্ষা প্রতিষ্ঠান ইসলামিয়া মাদরাসা এ বছরেও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ সহ পাশের হারে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে । রেজাল্টের ভিত্তিতে এবারও দেশ সেরা মাদরাসার তালিকায় জায়গা করে নিয়েছে।

দারুল আমান ট্রাস্ট কর্তৃক পরিচালিত এ প্রতিষ্ঠানটি বরাবরই সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখেছে। যেটি দেশের মধ্যে একটি উল্লেখযোগ্য সেরা প্রতিষ্ঠান হিসেবে অনেক আগেই স্বীকৃত পেয়েছে।মাদরাসা সূত্রে জানা গেছে, ১২৯ জন শিক্ষার্থী এ বছর দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে, ফলাফল প্রকাশ হওয়ার পর, ৩০ জন শিক্ষার্থী জিপিএ-৫ ও ৮১জন এ গ্রেড পয়েন্টে উত্তীর্ণ হয়ে শতভাগ শিক্ষার্থী পাশ করে সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে।

পাবনা ইসলামীয়া মাদরাসার অধ্যক্ষ ইকবাল হোসাইন বলেন, শিক্ষকদের পাঠদানে আন্তরিকতা, শিক্ষার্থীদের অধ্যাবসায় এবং অভিভাবকদের সহযোগিতায় এমন সাফল্য এসেছে। অতীতেও যেভাবে মাদরাসাটি সুনামের সঙ্গে পরিচালিত হয়েছে, আগামীতেও তার ধারাবাহিকতা বজায় থাকবে। শিক্ষকদের ধারাবাহিক পরিশ্রম আমাদের স্কুলের ফলাফল অক্ষুন্ন রেখেছে। তিনি এ সাফল্যের জন্য সংম্লিষ্ট সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর