চোরের প্রতিবাদ করায় ব্যাবসায়ীকে কুপিয়ে যখম

ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুরে চোরের প্রতিবাদ করতে গিয়ে মন্নু মিয়া নামের এক ব্যাবসায়ীকে কুপিয়ে যখম করেছে চোর চক্রের সদস্যরা। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

গত ৫ মে দুপুরে এ ঘটনা ঘটে। লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, হাটগোপালপুর লৌহজংগা ঈদগাহ পাড়ার বাসিন্দা আহত মন্নু মিয়া জানান, প্রায় ১ মাস যাবৎ তার বিল্ডিংএ পাইকপাড়া গ্রামের সেলিম হোসেনের ছেলে সাগর নামের এক ইলেক্ট্রিক মিস্ত্রী কাজ করতেন। হটাৎ করে বিল্ডিংএ রাখা ৯ কোয়েল তারের মধ্যে ৩ কোয়েল তার চুরি হয়ে যায়। এ ঘটনায় মন্নু মিয়ার সাথে সাগরের বাক বিতন্ডা হয়। এরই জের ধরে গত ৫ মে সাগর তার লোকজন নিয়ে ঈদগাহ মাঠের সামনে দেশীয় অস্ত্র নিয়ে ওৎ পেতে থাকে।

এক পর্যায়ে শরিফুল ইসলামের হুকুমে ইকরাম, সোহেল, টিটন, সাগর, মন্নুর উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত যখম করে। এ সময় তার কাছে থাকা নগদ ৫২ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় ৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দাখিল করা করা হয়েছে।

মামলার তদন্তকারী অফিসার এস আই শিকদার মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর