রায়গঞ্জে এসএসসি ফলাফলের শীর্ষে চরপাড়া উচ্চ বিদ্যালয়

রাজশাহী শিক্ষা বোর্ডের চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফলে শিক্ষকদের যত্ন ও ক্লাসে শতভাগ উপস্থিতির কারণে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় শীর্ষ স্থান অর্জন করেছে চরপাড়া উচ্চ বিদ্যালয়।

চরপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এ বছর জিপিএ-৫ পেয়েছে ৯ জন। মোট পরীক্ষার্থী ছিল ৭৬ জন। যাদের মধ্যে সবাই কৃতকার্য হয়েছে। অত্র প্রতিষ্ঠানের পাশের হার ১০০%।

চরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ শেফালী আক্তার জানান,শিক্ষার্থীদের ভাল ফলাফল অর্জনে আমাদের শিক্ষক ও শিক্ষিকাদের অবদান রয়েছে। এ ফলাফল অর্জনে অভিবাবকগনও কৃতিত্ত্বের অধিকারী। সর্বোপরি এই ফলাফলের জন্য আমরা মহান আল্লাহর শোকরিয়া আদায় করি। ভবিষ্যতে আরো ভালো ফলাফল অর্জন করার জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। সে ক্ষেত্রে সকলের পূর্ন সহযোগিতা ও দোয়া কামনা করছি।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.শাহাদাৎ হোসেন প্রতিষ্ঠানের প্রশংসা করে বলেন,প্রত্যান্ত গ্রাম অঞ্চলের মধ্যে অবস্থিত চরপাড়া উচ্চ বিদ্যালয়। এ বছর শতভাগ পাশ ও ৯ জন জিপিএ-৫ পেয়ে উপজেলার মধ্যে প্রথম স্থান অধিকার করেছে। অত্র প্রতিষ্ঠানের এ অর্জন নিঃসন্দেহে প্রশংসনীয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর