কুষ্টিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ২২২ জন মাদক ব্যবসায়ীর শপথ গ্রহণ

স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, যে কোন মূল্যে মাদক প্রতিহত করা হবে, এ জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কাজ করছি। সরকারী চাকরিতে মাদক টেস্টসহ ইতিমধ্যে মাদকের নতুন আইন করা হয়েছে

যারা মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে আসছে তাদেরকেও আমরা পূনবার্সন করছি। মন্ত্রী বলেন আমরা আর ঐশি তৈরী করতে চাই না, আমরা যে বাংলাদেশ সৃষ্টি করেছি তা হারাতে চাইনা।
আজ সোমবার দুপুরে কুষ্টিয়া স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজনে মাদক বিরোধী ও সম্প্রতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সমাবেশ থেকে এলাকার দুই শতাধীক (২২২ জন) মাদক ব্যবসায়ী আর মাদক ব্যবসা করবেন না বলে স্বাভাবিক জীবনে ফিরতে শপথ গ্রহণ করেন। শপথ পাঠ করান স্বরাষ্ট্রমন্ত্রী।

সমাবেশের বিশেষ অতিথি আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি সাংবাদিকদের বলেন, যে সব মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা করবেন না বলে শপথ নিয়েছেন তারা আবারও যদি মাদকের সাথে জড়িত হয় তবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বিএনপি প্রসঙ্গে হানিফ বলেন, শুধু সংসদে যোগ না দেওয়ায় নয়, বিএনপির রাজনীতিই ভূলে ভরা। তাই হেমিলিউনের বাশি হয়ত বিএনপি থেকে বাজাতে পারে তবে সেই বাশির সাথে দেশের জনগন কোন সমর্থন দেবে না।

এসময় প্রতারক মাল্টিলেভেল কোম্পানী ইউনিপে টু ইউ সম্পর্কে প্রশ্নের জবাবে হানিফ বলেন, মানুষের টাকা আত্মসাৎকারী কোম্পানীর বিরুদ্ধে সরকার ইতিমধ্যে কঠোর ব্যবস্থা নিয়েছে। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে আদালতের মাধ্যমে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। প্রতারিত হওয়া মানুষরা যাতে করে তাদের টাকা ফেরত পায় আদালত যেন সেই ব্যবস্থা আদালত গ্রহণ করবে বলে আশা করি।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারি মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, সন্ত্রাস ও যুদ্ধাপরাধী জঙ্গীদের বিরুদ্ধে বিজয়ী হবার পর ২০১৯ এ আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ করছি। আশা করছি এই যুদ্ধেও আমরা বিজয়ী হবো।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি আকম সারোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ কুমারখালী খোকসা আসনের এমপি ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, খুলনা রেঞ্জের ডিআইজি ড.খঃ মহিদ উদ্দিন কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা প্রমুখ। এসময় কুষ্টিয়ার ৬ উপজেলা থেকে আসা শপথ গ্রহণকারীরা, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর