এসএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা

এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় রাজধানীর অদূরে ধামরাইয়ে ফারজানা আক্তার নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (৬ মে) বিকেলে নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে।

নিহত ছাত্রী ধামরাইয়ের চাপিল এলাকার জনৈক ফারুক হোসেনের মেয়ে। সে এবার শৈলান সুরমা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। পুলিশসূত্রে জানা গেছে, গত বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে ওই ছাত্রী গণিত বিষয়ে অকৃতকার্য হয়। পরবর্তীতে সে এইবছর ওই এক বিষয়ে পরীক্ষায় অংশ নেয়। সোমবার দুপুরে এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে সে আবারও গণিত বিষয়ে অকৃতকার্য হয়।পরে লজ্জায় ওই শিক্ষার্থী নিজ ঘরের মধ্যে গলায় ফাঁস লাগায়।

এসময় স্বজনেরা তাকে দ্রুত উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।পরে খবর পেয়ে ধামরাই থানা পুলিশ হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে এবং নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ জানান, পুলিশ হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে স্বজনদের অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর