পেকুয়া উপজেলা চেয়ারম্যানের বাজার মনিটরিং

কক্সবাজারের পেকুয়ায় পবিত্র রমজানকে সামনে রেখে নিত্য প্রয়োজনীয় পণ্যের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ও পেকুয়া বাজারের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেছেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

সোমবার (৬মে) বিকাল ৪টার দিকে তিনি উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র পেকুয়া আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজার পরিদর্শন করেন। এ সময় বাজারের
ব্যবসায়ীক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ পেকুয়া উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি আবুল শামা শামীম, সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, পেকুয়া উপজেলা যুবলীগ নেতা আজম উদ্দিন, পেকুয়া বাজার ব্যবসায়ী সমিতির নেতা শাহেদ ইকবাল, আনছার উদ্দিন, মোঃ জাফর, ছাত্রলীগ নেতা ফারুক আজাদ
প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় পেকুয়া উপজেলা পরিষদেত নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম নিত্য প্রয়োজনীয় পণ্যের দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে এবং ওজনের কারচুপি না করতে বাজারের ব্যবসায়ীদের অনুরোধ জানান। একইসাথে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় সকলকে শালীন আচরণের আহবান জানান। রমজানের পবিত্রতা রক্ষার্থে বাজারের প্রতিটি অংশ পরিচ্ছন্ন রাখার নির্দেশ দেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর