লক্ষ্মীপুরে ফারিয়া’র নির্বাচন সম্পন্ন

লক্ষ্মীপুরে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এাসোসিয়েশনের (ফারিয়া) ২০১৮-১৯ সেশনের নির্বাচন।

সোমবার শহরের সোপিরেট ভবনের সম্মেলন কক্ষে সকালে ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে শেষ হয় দুপুর আড়াইটা পর্যন্ত। বিকেল ৩ টায় নির্বাচনী ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশন। এতে শরিফ ফার্মা লিমিটেডের প্রতিনিধি মোঃ আরিফ মাহমুদ কাজল ১০৬ ভোট পেয়ে সভাপতি ও ইবনেসিনা ফার্মা প্রতিনিধি মোঃ আব্দুল্যাহ ১১৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

এছাড়া কোষাধ্যক্ষ পদে ড্রাগ ইন্টারন্যাশনাল প্রতিনিধি মোঃ হাবিব উল্যাহ, সংগঠনিক পদে ইবনেসিনা ফার্মা প্রতিনিধি জাকির হোসেন, এবং প্রচার সম্পাদ পদে সানমুনবোর্ডেম প্রতিনিধি ইসমাইল হোসেন সেলিম সর্বোচ্চ ভোট পেয়ে স্ব স্ব পদে নির্বাচিত হন।

নির্বাচনে ১৩ টি পদে প্রতিদ্বন্ধিতা করেন ২০ জন প্রার্থী। সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ ৫ পদের জন্য ১২ জন প্রতিদ্বন্ধিতা করছেন। এর আগে কোন দ্বিতীয় কোন প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন ৮ জন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর