ইদ্রিস হত্যা মামলায় হবি চেয়ারম্যানের ৫ দিনের রিমান্ড মঞ্জুর

শেরপুর জেলার সীমান্তবর্তী নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়নের বাইটকামারী (কুত্তামারা) গ্রামের চাঞ্চল্যকর কৃষক ইদ্রিস আলী (২৭) কে লাইসেন্স বিহীন (অবৈধ) পিস্তল দিয়ে হত্যা মামলার প্রধান আসামী এবং যোগানিয়া ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হবিকে জেল কারাগার থেকে ৬ মে সোমবার দুপুরে নালিতাবাড়ী আমলী আদালতে হাজির করা হয়। পরে তার রিমান্ড শুনানী শেষে পুলিশ হেফাজতে জিজ্ঞাসা বাদের জন্য বিজ্ঞ বিচারক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, গত ২৫ এপ্রিল নালিতাবাড়ী বাইটকামারী (কুত্তামার) গ্রামে জমি সংক্রান্ত বিরোধ ও কৃষক সোহরাব আলীর ক্ষেতে ধান কাটাকে কেন্দ্র করে কৃষক মোঃ ইদ্রিস আলীকে প্রকাশ্যে ও দিবালোকে অবৈধ পিস্তল দিয়ে মামলার প্রধান আসামী চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হবি গুলি করে হত্যা করেন। এরপর থেকে হবি চেয়ারম্যানসহ অপরাপর আসামীরা পলাতক থাকেন। এ ঘটনায় পুলিশ মামলার প্রধান আসামী হবি চেয়ারম্যান তার স্ত্রী ও ছেলেসহ এজাহারভুক্ত ১০ আসামীকে গ্রেফতার করেছে। এদিকে মামলার প্রধান আসামী গ্রেফতার এড়াতে পলাতক থাকেন। পরে শেরপুরের জেলা পুলিশের একটি দল সিলেট জেলার গোয়াইনঘাট ফতেহপুর গ্রামে ৩ মে রাতে অভিযান চালিয়ে হবি চেয়ারম্যান কে গ্রেফতার করে শেরপুর নিয়ে আসে।
মামলা তদন্তকারী অফিসার নালিতাবাড়ী থানার (ওসি তদন্ত) মোঃ সারোয়ার জাহান হবি চেয়ারম্যানকে সোমবার কোট পুলিশের মাধ্যমে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড প্রার্থনা করা হলে বিজ্ঞ বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আল মামুন হবি চেয়ারম্যানকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর