মিরসরাইয়ে নারী নির্যাতনের অভিযোগে বাবু মেম্বার গ্রেপ্তার

মিরসরাইয়ের মিঠানালা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল হালিম প্রকাশ বাবু মেম্বার কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৫মে) মিঠানালা ইউনিয়নের রাজাপুর এলাকার একটি চায়ের দোকান থেকে তাকে আটক করা হয়। আব্দুল হালিম প্রকাশ বাবু মেম্বার রাজাপুর গ্রামের আবু তাহেরের পুত্র। সে মিঠানালা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই ইউপি সদস্য রাজাপুর এলাকার রবিউল হোসেনের স্ত্রী মর্জিনা বেগমকে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছিলো। দিনের পর দিন হয়রানির শিকার ওই নারী প্রতিবাদ করায় গত ২৪মার্চ বাবু মেম্বার মর্জিনা বেগমকে বেদড়ক পিটিয়ে জখম করে। এঘটনায় মর্জিনা বেগম বাদী নারী নির্যাতন আইনে মিরসরাই থানায় অভিযোগ দায়ের করেন। মামলা দায়েরের পর এতোদিন গা ঢাকা দিয়েছিলো বাবু মেম্বার।

মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, রাজাপুর গ্রামের এক নারীর অভিযোগের ভিত্তিতে পলাতক আব্দুল হালিম ওরফে বাবু মেম্বারকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় সেকেন্ড অফিসার দীনেশ দাশ গুপ্তের নেতৃত্বে তাকে আটক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর