বিশ্বকাপের আগে এই কেমন হার বাংলাদেশ দলের

বিশ্বকাপের আগে নিজেদের মেলেই ধরতে পারলো না বাংলাদেশ দল। ত্রিদেশীয় সিরিজের আগে দুর্বল আয়ারল্যান্ড উলভসের কাছে ৮৮ রানে হারতে হলো বাংলাদেশ দলকে। যা বাংলাদেশ দলের জন্য বেশ অশনী সংকেতেই বটে।

৩০৮ রানের বড় লক্ষ্যে খেলতে নেমে ওপেনিং জুটিতে তামিম ইকবাল ও লিটন দাসের ব্যাটে দারুণ শুরু পায় বাংলাদেশ। শুরু থেকে দেখে শুনে খেলে ভালো শুরু পেলেও নিজের ইনিংস বড় করতে পারেননি তামিম ইকবাল। তিনি ৩৩ বলে ২১ রান করে গেটকাটের বোল্ড হয়ে আউট হয়েছেন। তামিমের ইনিংসটি ৩ চারে সাজানো ছিল। তামিমের ফেরার পর বেশিক্ষণ টিকতে পারেননি লিটন দাস।

তিনি ৩৯ বলে ২৬ রান করে ফিরেছেন পিটার চেজের বলে নেইল রকের হাতে ক্যাচ দিয়ে। এরপর সাকিবের সঙ্গে উইকেটে যোগ দেন মুশফিকুর রহীম। তৃতীয় উইকেটে সাকিবকে নিয়ে দারুণ এক জুটি গড়েছিলেন মুশফিকুর। তবে তিনিও বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি। মুশফিক ২৯ বলে ১১ রানের ইনিংস খেলে ক্রেইগ ইয়ংয়ের বলে ক্যাচ দিয়েছেন হ্যারি টেক্টরের হাতে। মিঠুন ১৪ বলে ১৩ রান করে সিমি সিংয়ের বলে ক্যাচ দিয়েছেন ম্যাককোলামের হাতে।

একপ্রান্ত আগলে রেখে দেখে শুনে খেলে মাত্র ৩৯ বলে দারুণ এক অর্ধশতক তুলে নেন সাকিব আল হাসান। সেট ব্যাটসম্যান সাকিব ৪৩ বলে ৫৪ রান করে ট্রায়ন কেনের বলে রকের হাতে ক্যাচ দিয়ে ফিরেন। তবে শেষের দিকে ফরহাদ রেজা ১৭ বলে ১৫ এবং তাসকিন ১৪ রানে আউট হন। এছাড়াও রিয়াদ আউট হোন ৪৫ বলে ৩৭ রান করে। যার ফলে বাংলাদেশকে হারতে হয় ৮৮ রানেই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর