মেয়ে ভেবে ছেলের সঙ্গে প্রেম করেছিলেন আফ্রিদি

সম্প্রতি পাকিস্তানি সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির আত্নজীবনীমূলক গ্রন্থ ‘গেম চেঞ্জারে’ লেখা বিভিন্ন ঘটনার বর্ণনা বেশ আলোচনায় এসেছে। এরই ধারাবাহিতায় এবার উঠে এলো, তার প্রেম নিয়ে মজার এক ঘটনার কথা৷

খেলোয়াড়ি জীবনে তারকার পাশাপাশি আফ্রিদি বেশ সুদর্শন পুরুষ৷ তার রেশমী চুল আর সুন্দর মুখের গড়নে কতো তরুণী যে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন, তার কোন হিসেব নেই। তবে আফ্রিদি খোদ ধোঁকা খেয়েছিলেন মেয়ে রূপধারী একজন ছেলের কাছে। মূলত, ফোনে কথা বলতে গিয়ে তার জনৈক ছেলের সঙ্গে পরিচয়। তবে ফোনে ছেলেটির কন্ঠস্বর শুনে তিনি বুঝতেই পারেননি যে এটি আসলে ছেলে।

আফ্রিদির ভাষায়,‘আমার বিয়ে হয়নি তখনো। একটা মেয়ে হঠাৎ আমাকে নিয়মিত ফোন দেওয়া শুরু করল। তার কণ্ঠস্বর শুনে আমি মন্ত্রমুগ্ধ হয়ে যাই। তখন মোবাইল ফোন সবার হাতে হাতে পৌঁছায়নি, যে কারণে কলরেট ছিল খুব বেশি। তাও আমি শুধুমাত্র সেই মেয়ের কণ্ঠ শোনার জন্য প্রচুর টাকা খরচ করতাম।’

এভাবে নিয়মিত কথা চলতে চলতে একটা সময় আফ্রিদির সঙ্গে সে নারীর (!) ভালো বন্ধুত্ব হয়ে যায়। দুজন তখন সিদ্ধান্ত নিলেন এবার তাহলে দেখা করা উচিত। যেই ভাবা সেই কাজ। দেখা করার দিনক্ষণ ঠিক করে সময় মতো সেখানে হাজির হয়েই চক্ষু ছানাবড়া আফ্রিদির! হৃদয় ভেঙে হয়ে যায় খান খান।

আফ্রিদি সে মুহূর্তের বর্ণনায় লিখেছেন, ‘তো আমরা দেখা করার সিদ্ধান্ত নিলাম। নির্দিষ্ট দিনে দরজায় বেল বাজার পর খুলে দেখলাম একগুচ্ছ গোলাপ হাতে একটা ছেলে দাঁড়িয়ে আছে। আমি তখন আমার জীবনের সবচেয়ে বড় ধাক্কাটা পেলাম যখন সে বলল আমার সঙ্গে মেয়ে সেজে মাসের পর মাস আসলে সে-ই কথা বলেছে। আমি প্রচণ্ড কষ্ট পাই। বেশ অসম্মানিতও হয়েছিলাম।”

হয়তো এই ঘটনায় ধাক্কা পেয়ে তাড়াতাড়ি বিয়ে করে ফেলেছিলেন আফ্রিদি!

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর