২৭ লাখ টাকার চোরাচালান পণ্য ও মাদকসহ আটক-১

বেনাপোল ও শার্শার বিভিন্ন সীমান্ত থেকে ২৭ লাখ টাকার ইয়াবা,শাড়ি,থ্রি পিস,ফেনসিডিল থ্রিপিস,ফেন্সিডিল,চা পাতা, মোটারসাইকেল ও বিভিন্ন প্রকার প্রসাধনীসহ রুবেল নামে একজন চোরাচালানিকে আটক করেছে বিজিবি।

(রোববার ০৫ই মে)ভোর বেলা থেকে সকাল ৮ টা পর্যন্ত এসব পন্য আটক করা হয়। আটক রুবেল বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের দরুদ সর্দারের ছেলে।২১ বিজিবি অধিনায়ক লেঃকর্নেল ইমরান উল্লাহ সরকার সাংবাদিক লোকমান হোসেনকে জানান,শার্শার গোগা ও বেনাপোলের পুটখালী,দৌলতপুর সীমান্ত এলাকা থেকে রোববার ভোর বেলা থেকে সকাল আটটা পর্যন্ত পৃথক পৃথক অভিযানে ৬৬ পিস ইয়াবা,৪০৫ পিস শাড়ী,১৫২ পিস থ্রি-পিস,৩৯ বোতল ফেনসিডিল,৫১ কেজি চা-পাতা,২০ পিস শোন পাপড়ি,২০৮ পিস দুলহান কেশ তেল,৪০ পিস ফেসওয়াস,২ টি প্রেসার কুকার উদ্ধার করা হয়।

যার বাজার মুল্য আনুমানিক ২৭ লাখ ৫৭ হাজার ৪ শত টাকা। আটককৃত আসামিকে বেনাপোল পোর্ট থানায় মাদক মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে এবং মালামাল বেনাপোল কাস্টমস শুল্ক গুদামে জমা করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর