পাবনা আইডিয়াল নার্সিং ইনষ্টিটিউটের নার্সেস দিবস পালন

বর্ণাঢ্য আয়োজনে পাবনা আইডিয়াল নার্সিং ইনষ্টিটিউটের উদ্যোগে আন্তর্জাতিক নার্সেস দিবস পালন করা হয়েছে। এবারের পতিপাদ্য বিষয় সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নার্সদের ভূমিকা অগ্রণী।

এ উপলক্ষে আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় আইডিয়াল নার্সিং ইনষ্টিটিউটের সদর হাসপাতাল রোড শালগাড়িয়ার নিজস্ব ক্যাম্পাস থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে পাবনা ডিসি অফিস থেকে ফিরে পাবনা জেনারেল হাসপাতালে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন পাবনা আইডিয়ার গ্রুপের ব্যাবস্থাপনা আইডিয়াল গ্রুপের পরিচালক আব্দুল ওয়াদুদ, আব্দুল মান্নান খান চুক্কু, আব্দুল্লা আরিফ,এমদাদুল হক, জহিরুল ইসলাম জহির, সিরাজুল ইসলাম, প্রমূখ।

র‌্যালির পরে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আইডিয়াল গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক, শিক্ষক কর্মচারী ছাত্র-ছাত্রী। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন আইডিয়াল নার্সিং ইনষ্টিটিউটের পরিচালক আবু দাউদ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর