যশোর চৌগাছায় ৩২৫ জন দুস্থ নারীর মাঝে ভিজিডির চাল বিতরণ

যশোর চৌগাছার স্বরূপদাহ ইউনিয়নের ৩২৫ জন দুঃস্থ নারীর মাঝে ভিজিডি’র চাল বিতরণ করা হয়েছে।(রবিবার ০৫ই মে)বেলা ১১ টায় স্বরূপদাহ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এই চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব সাধন চন্দ্র বিশ্বাস,প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন খান, সাধারণ ওয়ার্ডের সদস্য রহিমা খাতুন,নূরুল ইসলাম,আব্দুল মান্নান,ফখরুল ইসলাম, শাহাজালাল হোসেন,কামাল হোসেন,হাফিজুর রহমান,শিমুল হোসেন,সংরক্ষিত ওয়ার্ডের সদস্য সবুরা খাতুন,রেশমা খাতুন ও আমেনা খাতুন,ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আতাউল হক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান,যুবলীগ নেতা রনি,মোশারফ হোসেন প্রমুখ।

উল্লেখ্য,ইউনিয়নের ৩২৫ জন কার্ডধারী দুঃস্থ নারীর প্রত্যেককে জানুয়ারী,ফেব্রুয়ারী ও মার্চ মাসের ৩০ কেজি করে ৯০ কেজি ভিজিডির চাল প্রদান করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর