বাবার লাগাতার ধর্ষণে ৩য় বারের মতো গর্ভবতী মেয়ে!

যৌন হিংসার পৈশাচিক এক ঘটনা প্রকাশ্যে এল। স্থান উত্তরপ্রদেশের ফিরোজাবাদ। ৬ বছর ধরে নিজের মেয়েকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। এখানেই শেষ নয়। বাবার লালসায় নাবালিকা কন্যা গর্ভবতী হয়েছে তিনবার। দুটি ক্ষেত্রে জোর করে তাকে গর্ভপাত করানো হয়। বর্তমানে ১৯ বছরের তরুণী ২ মাসের এক সন্তানের মা। সবচেয়ে ভয়াবহ বিষয় হল, সবকিছু জেনেও স্বামীর ভয়ে দিনের পর দিন সব মুখ বুজে সয়ে গিয়েছেন মেয়েটির মা।

ফিরোজাবাদের নাগলা পনসাহায় গ্রামের ঘটনা। শুক্রবার গভীর রাতে বিষয়টি সামনে আসে। সিনিয়র সাব-ইনস্পেক্টর হরিশ জানিয়েছেন, ‘মেয়েটি সন্তানের জন্ম দেওয়ার পর জানায় সেই সন্তানের বাবা তাঁরই বাবা। এরপরই তড়িঘড়ি ছোট একটি অনুষ্ঠান করে মেয়েটিকে তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে দিয়ে দেয় অভিযুক্ত। দিন কয়েক আগে মেয়েটি কিছুদিনের জন্য এসেছিল বাপের বাড়িতে। সেই সময় ফের তাঁকে যৌন নিগ্রহের চেষ্টা করে তাঁর বাবা। তবে এ বার মেয়েটি প্রতিরোধ গড়ে তোলেন ও ১০০ ডায়ালে ফোন করে পুলিশে খবর দেন।’

প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, গোটা ঘটনার বিষয়ে অবগত নন মেয়েটির স্বামী। তবু তিনি মেয়েটিকে ও তাঁর সন্তানকে গ্রহণে সম্মত হয়েছিলেন। অভিযোগ পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করে হেফাজতে নিয়েছে পুলিশ। মেয়েটির মেডিক্যাল পরীক্ষা-নীরিক্ষা করা হচ্ছে।

সূত্র: এই সময়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর