কুষ্টিয়া দৌলতপুরে মাইক্রোবাসে পিষ্ট হয়ে এক জনের মৃত্যু

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারের নাসির উদ্দীন বিশ্বাস উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে মাইক্রোবাসে পিষ্ট হয়ে নূর নাহার নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

জানাগেছে ৫ মে বিকেল সাড়ে ৩ টার দিকে নূূর নাহার (৩২) তার ছেলের হাত ধরে রাাস্তা পার হওয়ার সময় ঘাতক মাইক্রোবাস কুষ্টিয়ার দিকে দ্রুত যাওয়ার পথে (ঢাকা মেট্রো-চ-৫৩-০১৩৯) ধাক্কা দিলে গৃহবধূ গাড়ীর চাকায় পিষ্ট হয়ে মারাত্বক আহত হলে পথ চারীরা দ্রুত হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। জানাগেছে সে উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের চরদিয়াড় গ্রামের বিসিকে হাইস্কুল পাড়া গ্রামের রহিদুলের স্ত্রী।

মাইক্রো বাসটি এলাকার আল্লার দর্গা বাজারের পরিবহণ ব্যবসায়ী জহির উদ্দীনের। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছে এবং ঘাতক গাড়ীটিকে জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসে এবং লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করে। দৌলতপুর থানা ইনচার্জ নজরুল ইসলাম জানান, লাশ মর্গে প্রেরণ করা হয়েছে, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর