শৃঙ্খলার সাথে এবং সফলভাবে শিক্ষাজীবন সম্পন্ন করতে হয় – বেরোবি ভাইস-চ্যান্সেলর

শৃঙ্খলার সাথে এবং সফলভাবে শিক্ষাজীবন সম্পন্ন করতে হয়। সব ধরনের আনন্দ উৎযাপন করতে হয়, তবে তা অবশ্যই সীমা এবং শৃঙ্খলা বজায় রেখে বলেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

আজ রবিবার সকালে একাডেমিক ভবন (কবি হেয়াত মামুদ ভবন)-১ এ ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থীদের র‍্যাগ ডে উৎযাপন প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৩-১৪ সেশনের আজকের আয়োজন সকলের জীবনে আনন্দ বয়ে নিয়ে আসবে এবং ভবিষ্যৎ সময় সাফল্যমন্ডিত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ভাইস-চ্যান্সেলর।

ব্যাচটির আনুষ্ঠানিকতা শুরু হয় সকালে মাননীয় ভাইস-চ্যান্সেলরের উপস্থিতিতে ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের গ্যালারি রুমে একটি কেক কাটার মধ্যদিয়ে। এরপর বিভাগের শিক্ষকবৃন্দ এবং ব্যাচটির সকল শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি আনন্দ শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। বিভাগের প্রধান আরা তানজিয়া ছাড়াও দিনের এ সকল আনুষ্ঠানিকতায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল, বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মনিরুজ্জামান, মোঃ আকতারুল ইসলাম, প্রভাষক সোহাগ আলী এবং জেসমিন নাহার ঝুমুর উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর