পেকুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানদের বিদায় ও নবীণদের সংবর্ধনা অনুষ্ঠিত

কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানদের বিদায় ও নবীণদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সদ্য বিদায়ী চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান মঞ্জু ও মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণিকে বিদায় এবং নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আজিজুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনুকে উপজেলা পরিষদের পক্ষ থেকে বরণ করে নেন।

রবিবার (৫ মে) সকাল সাড়ে ১১টার পেকুয়া উপজেলা পরিষদের হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব উল করিমের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যানবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব উল করিম। বক্তব্য রাখেন, নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বিদায়ী চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, বিদায়ী মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আজিজুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ভূঁইয়ার প্রতিনিধি এস আই ইয়াকুবুল ইসলাম ভুঁইয়া। এসময় বিদায়ী ও বর্তমান চেয়ারম্যানদের হাতে ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা প্রশাসন ও ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ। নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের পক্ষ থেকে বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায়ী সম্মাননা স্বারক বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বারবাকিয়া ইউপি চেয়ারম্যান মাওলানা বদিউল আলম, মগনামার ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম, শিলখালীর ইউপি চেয়ারম্যান নুরুল হোছাইন, রাজাখালীর ইউপি চেয়ারম্যান ছৈয়দ নুর, টইটং সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ বিএ, আওয়ামী লীগ নেতা আবুল শামা ও আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান ও উপজেলা ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর