নওগাঁয় আন্তর্জাতিক মিডত্তয়াইফ ও নাসের্স দিবস পালিত

কেক কাটা, ফেষ্টুন উড়ানো, বর্ন্যাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁয় আন্তর্জাতিক মিডত্তয়াইফ ও নাসের্স দিবস পালিত হয়েছে।রবিবার সকালে নার্স ট্রেনিং ইন্সটিটিউট চত্বর থেকে একটি বর্ন্যাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে সদর হাসপাতাল নার্স ট্রেনিং ইন্সটিটিউটে এক আলোচনা সভা অনুৃষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সদর হাসপাতালে তত্বাবধায়ক ডাঃ রওশন আরা খানম।

এ সময় প্রাইম নার্সিং ইন্সটিটিউটের অধ্যক্ষ মোছাঃ সফুরা খাতুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ইকবাল হোসেন (পিপিএম), অতিরিক্ত পুালশ সুপার রাশিদুল হক, সদর হাসপাতালের আর এম ও মুনির আলী আকন্দ, ডাঃ ইসকেন্দার হোসেন, সুপার সুফিয়া খাতুন,জেবুন নেছা, গোলাম কবির খান, আতিকুর রহমান, ফারুক হোসন প্রমুখ বক্তব্য রাখেন।এসময় নতুন ছাত্রী সহ অন্যন্যা নার্সরা উপস্থিত ছিলেন। পরে নার্সিং ইন্সটিটিউটে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর