স্লোগান শুনে মেজাজ হারালেন মমতা (ভিডিও)

রাম’-এর নাম শুনে ক্ষেপে গেলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। ‘জয় শ্রীরাম’ স্লোগান শুনেই মেজাজ হারিয়ে ফেলেন তিনি। তাকে উদ্দেশ করে ‘জয় শ্রীরাম’ ধ্বনি উড়ে আসতেই সোজা গাড়ি থেকে নেমে পড়লেন তিনি। তারপর রীতিমতো তেড়ে গেলেন ওই স্লোগান দেওয়া যুবকদের দিকে। শনিবার বিকেলের দিকে ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা টাউনের রাধাবল্লভপুর এলাকায়।

অভিনেতা দেবের পক্ষে প্রচারে অংশ নিতে ওই এলাকায় যাচ্ছিল মমতার গাড়িবহর। পেছনে ছিল পুলিশের গাড়ি। এমন সময় রাস্তার দুই পাশে দাঁড়ানো মানুষের মধ্য থেকেই কয়েকজন যুবক ‘জয় শ্রীরাম’ বলে স্লোগান দিতে থাকেন। স্লোগান কানে আসতেই সঙ্গে সঙ্গেই গাড়ি দাঁড় করান মমতা। এরপর গাড়ি থেকে রাস্তায় নেমে আসেন মুখ্যমন্ত্রী। পেছনে বসে থাকা মমতার নিরাপত্তারক্ষীরাও মমতার পেছনে এসে দাঁড়ান। তা দেখেই ততক্ষণে ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়া যুবকরা চম্পট।

গাড়ি থেকে নেমেই মমতার বলেন, ‘কিরে পালাচ্ছিস কেন? আয়, আয়, পালাচ্ছিস কেন?’

পরে চন্দ্রকোনায় পৌঁছে ওই ঘটনা সম্পর্কে মুখ খোলেন মমতা। এই ঘটনার জন্য বিজেপিকে দায়ী করে মমতা বলেন, ‘ওই দলটার রাজনৈতিক সৌজন্যতাবোধ নেই। কতগুলো বাঁদর ভাড়া করে নিয়ে এসে আমার গাড়ি ঘেরাও করছে আর আমাকে গালি দিচ্ছে।’ তৃণমূলের ক্যাডাররা এই ধরনের ঘটনার পাল্টা উত্তর দিলে তার ফল যে কী ভয়ানক হতে পারে, তারও হুমকি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর