চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে হত্যা

ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দেলোয়ার হোসেন (৫৫) নামের এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে হত্যার অভিযোগ উঠেছে।

আজ রবিবার সকালে জিআরপি পুলিশ গফরগাঁও পৌর শহরের ১ নম্বর ওয়ার্ড সালটিয়া এলাকায় রেললাইন থেকে দেলোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করে। নিহত দেলোয়ার হোসেন জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার জগন্নাথগঞ্জ ঘাট এলাকার দৌলতপুর গ্রামের মৃত মফিজউদ্দিন মণ্ডলের ছেলে। তিনি অবসরপ্রপ্ত সেনা সদস্য ছিলেন।

জিআরপি পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এর আগে শনিবার দিবাগত মধ্যরাতে চলন্ত ট্রেনের ছাদ থেকে তাকে গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে আনুমানিক দেড় কিলোমিটার দূরে পৌর শহরের শেষ সীমানায় সালটিয়া এলাকায় ফেলে দেওয়া হয়। রবিবার সকালে রেললাইনের পাশে এলাকাবাসী লাশটি দেখতে পেয়ে গফরগাঁও জিআরপি ফাঁড়ি পুলিশকে খবর দেন। সকাল ১১ টার দিকে জিঅরপি ফাঁড়ির পুলিশ লাশটি উদ্ধার করে। নিহতের পরনে লাল ও সাদা রঙের চেক গেঞ্জি এবং চেক লুঙ্গি রয়েছে। নিহতের গেঞ্জির পকেট থেকে একটি আইডি কার্ড উদ্ধার করে জিআরপি পুলিশ। আইডি কার্ডে নিহতের নাম মো. দেলোয়ার তার বাবার নাম মুত মফিজ উদ্দিন মণ্ডল, মায়ের নাম নূরজাহান বেগম, বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার দৌলতপুর গ্রামে। সেনাবাহিনীতে তার সর্বশেষ পদবী ল্যান্স কর্পোরাল।

তিনি ১৯৮৫ সালের ১৮ মার্চ সেনাবাহিনীতে যোগদান করেন এবং ২০০০ সালের জুলাই মাসের ১৩ তারিখ অবসর গ্রহণ করেন।

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে গফরগাঁও ফাঁড়ির জিআরপি পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহত ব্যক্তির গেঞ্জির পকেট থেকে উদ্ধার করা আইডি থেকে নিহতের পরিচয় শনাক্ত করা হয়।

ঢাকা-গফরগাঁও-ময়মনসিংহ রেলপথে গফরগাঁও এলাকায় একটি ছিনতাইকারী দলের নেতৃত্বে প্রায়ই এ ধরনের ঘটনা ঘটছে বলে এলাকাবাসীর অভিযোগ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর