ঝিনাইদহ ফটোগ্রাফিক সোসাইটির কমিটি গঠন

ঝিনাইদহ ফটোগ্রাফিক সোসাইটির ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। রোববার ঝিনাইদহ সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু।

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ফটোগ্রাফার রফিকুল ইসলাম ও সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমীর কুমার বৈদ্য। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ঝিনাইদহ ফটোগ্রাফিক সোসাইটির ১১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়। কমিটিতে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জুর হোসেনকে সভাপতি, ফাইয়াজ ফয়সাল নিশানকে সহ-সভাপতি, সাঈদ হাসান আকিবকে সাধারণ সম্পাদক, নিঝুম আহমেদ স¤্রাটকে সহ-সাধারণ সম্পাদক, মাহফুজুর রহমান বিপ্লবকে কোষাধ্যক্ষ, আল আমিন হোসাইনকে সাংগঠনিক সম্পাদক, রিফাত বিন শরিফকে প্রদর্শনী সম্পাদক, ফাহিম মাহমুদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং পুষ্পিতা বৈদ্য, নাহিন আলম অরণ্য ও নিয়ামুল হাসানকে নির্বাহী সদস্য করা হয়েছে। এছাড়াও কমিটিতে ৭ জন উপদেষ্টা রয়েছেন। নব-গঠিত এ কমিটিতে স্বাগত জানিয়েছেন ঝিনাইদহের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণি পেশার মানুষ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর