ইবি উপাচার্যকে কর্মকর্তা সমিতির অভিনন্দন

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১২৩ জন কর্মকর্তা-কর্মচারীর নিয়োগ অনুমোদন এবং বেতন-ভাতা বরাদ্দে বর্তমান প্রশাসন বলিষ্ঠ ভূমিকা রাখায় বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

শনিবার বেলা ১২ টায় উপাচার্যের কার্যালয়ে সমিতির নেতৃবৃন্দ এই ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস.এম. আব্দুল লতিফ,সিণ্ডিকেট সদস্য ও সাবেক প্রক্টর অধ্যাপক ড. মোঃ মাহবুবর রহমান সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

তাঁরা বলেন,২০১২-২০১৩ অর্থসাল থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১২৩ জন কর্মকর্তা-কর্মচারীর বেতন-ভাতা নিয়ে যে অনিশ্চয়তা এবং হতাশা তৈরী হয়েছিল বর্তমান প্রশাসনের উদ্যোগে তার অবসান হয়েছে।এর ফলে শুধু ১২৩ জনই নয়,পুরো বিশ্ববিদ্যালয় একটা বড় সমস্যা থেকে নিষ্কৃতি পেয়েছে।এজন্য বক্তাগণ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ বর্তমান সরকার,শিক্ষা মন্ত্রণালয় এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর