তিতাসে ভাবীকে কুপিয়েছে দেবর

কুমিল্লার তিতাস উপজেলায় বড় ভাবীকে হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে কুপিয়েছে দেবর । ঘটনাটি ঘটেছে আজ সকাল আনুমানিক সাড়ে ৬টায় উপজেলার দুর্গাপুর গ্রামে। আহত গৃহবধু তাসলিমা(২৮) কে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেছে। এঘটনায় আহতের স্বামী শাহ-আলম বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

লিখিত অভিযোগ ও স্থানীয়দের সুত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আব্দুল খালেক মিয়ার বড় ছেলে মো. শাহ-আলমের সাথে দীর্ঘদিন যাবৎ তার ছোট ভাই জামাল ও রিপনের বাড়ির যায়গা নিয়ে বিরোধ চলে আসছে। তারই জের ধরে আজ সকালে পূর্ব পরিকল্পিত ভাবে শাহ-আলমের স্ত্রী তাসলিমাকে ঘরে একা পেয়ে জামাল,তার স্ত্রী পিংকি ও রিপন ঘরে প্রবেশ করে চাপতি দিয়ে এলোপাতারী কুপিয়ে গুরতর আহত করে। এসময় তাসলিমার ছেলে মেয়ের চিৎকার শুনে আশপাশের লোক এসে তাকে উদ্ধার করে। তবে ঘটনার সময় তাসলিমার স্বামী শাহ-আলম গরুর ঘাস কাটতে মাঠে গিয়ে ছিলো। এদিকে মামলার তদন্ত কর্মকর্তা এস আই আব্দুর রহমান বলেন তাসলিমার স্বামী শাহ-আলম ও দেবর জামালের সাথে দীঘদিন ধরে যায়গা জমি নেিয় বিরোধ চলে আসছে এবং কয়েক মাস পূর্বে জামালকে ও মারধর করেছে তারই জের ধরে তাসলিমার উপর হামলা করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর