পাবনায় এলাকাবাসীর উদ্যোগে রাস্তা নির্মাণ

পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নে এলাকাবাসী ও যু্ব সমাজের উদ্দোগে রাস্তা নির্মাণের কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে। আজ শনিবার বিকালে ইউনিয়নের ৮ নং ওয়ার্ড রাধাকান্তপুর এলাকার অবহেলিত এই রাস্তার শুভ উদ্ধোধন করেন রমজান আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সমাজ সেবক আব্দুর রশিদ।

এলাকাবাসী জানায়, আমাদের এলাকায় রাস্তা না থাকায় ছেলেমেয়েরা স্কুল কলেজে যেতে পারে না, অনেক সময় তাদের বই খাতা কাদায় পড়ে ভিজে যায়, ফলে নিয়মিত স্কুল করতে পারে না। কৃষকদের কৃষি ক্ষেত খামার থেকে ফসল আনতে কষ্ট হয়। সেই সাথে হাট বাজারে যেতেও অসুবিধায় পড়তে হয়।

গ্রামবাসীর লোকেরা আরো জানায় আমরা বিভিন্ন সময় জনপ্রতিনিধিদের কাছে রাস্তা নির্মাণের জন্য আবেদন করেছি, কিন্তু তারা আমাদের কোন পাত্তাই দেই নাই। সেই জন্য আমরা এলাকাবাসী নিজ খরচে রাস্তা নির্মাণ করছি। নির্মাণ কাজ শেষ হয়ে গেলে আমাদের কষ্ট থাকবে না।

এসময় আরো উপস্থিত ছিলেন কাজীপাড়া আবাসিক হাফেজিয়া মাদরাসার প্রধান শিক্ষা হাফেজ মোহাম্মাদ জিয়াউর হরমান, যমুনা নিউজের পাবনা জেলা প্রতিনিধি মাসুদ রানা, আহাম্মাদ মন্ডল, আফছার সরদার,আকমল শেখ, বাবু প্রমানিক, ছামছুল কাজী,তজুল কাজী, আনার মন্ডল, বকুল শেখ, হেলাল মন্ডল, বিল্লাল মন্ডল, আতিকুর রহমান, রাশেম কাজী, আনোয়ার মিধ্যা, জহুরুল ব্যাপারী, রেজাউল প্রমানিক,আকুব্বর মন্ডল, খবির মন্ডল, কুব্বত প্রমূখ।

এছাড়াও এলাকার ছাত্ররাসসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ রাস্তা নির্মাণ উদ্ভোধনের সময় উপস্থিত ছিলেন ।রাস্তাটি চেয়ারম্যান, মেম্বরদের সহযোগিতা ছাড়া এলাকাবাসী ও যুব সমাজেরর অর্থায়নে রাস্তাটি নির্মাণ করা হয়, এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এতে রাধাকান্তপুরের মূল সংযোগ সড়কের সাথে সম্পৃক্ত হওয়ার কারণে শহর হাট-বাজারে যেতে সহজ হবে বলে জানান এলাকাবাসী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর