গুলিস্তানে নারীর কান ছিঁড়ে সিটি গোল্ডের দুল ছিনতাই

রাজধানীর গুলিস্তানে রিকশারোহী এক নারীর কান ছিঁড়ে সিটি গোল্ডের দুল নিয়ে গেছে এক ছিনতাইকারী। পরে রুনা আক্তার (৩০) নামে ওই নারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

শনিবার সকালে গুলিস্তানের গোলাপ শাহ মাজার মোড়ে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা যায়, যাত্রাবাড়ির কাজলা এলাকার বাসিন্দা রুনা আক্তার তার মেয়েকে ডাক্তার দেখাতে রিকশাযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসছিলেন। বাসা থেকে বের হওয়ার আগে কানে পরেছিলেন একজোড়া সিটি গোল্ডের দুল।

তিনি জানান, দুলগুলো দেখতে অবিকল স্বর্ণ। প্রতিটির ওজন হবে আধা ভরির বেশি হবে। তাদের বহনকারী রিকশাটি গুলিস্তান গোলাপ শাহ মাজার অতিক্রম করার সময় পেছন থেকে তার বাম কানের দুলে টান দেয় এক ছিনতাইকারী। দুলটি তার কানের লতি ছিঁড়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তার কান থেকে রক্ত ঝরতে থাকে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে ৩০৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসা নেন তিনি।

থানায় অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে রুনা আক্তার বলেন, গেছে তো আমার সিটি গোল্ডের দুল। এর জন্য থানা পুলিশ করে ঝামেলা বাড়াতে চাই না।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর