রূপগঞ্জে সংখ্যালঘুর বসতবাড়ী ও দোকানে ভাংচুর লুটপাট

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে সংখ্যালঘু পরিবারের উপর হামলা করে একই পরিবারের ৪ জনকে আহত ও ওই পরিবারের নারীকে শ্লীলতাহানী করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার ( ৪ মে) দুপুরে উপজেলার রূপগঞ্জ সদর এলাকায় ঘটে এ ঘটনা।

অভিযোগকারী শ্রী পপেল চন্দ্র দাস জানান, পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার তোফাজ্জল, জুয়েল, সুজন, হাছিবুর, আলম, মিন্টু, মামুন সহ অজ্ঞাত ২০/২৫ জন দেশীয় অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে পপেল চন্দ্র দাসের বাড়ীতে হামলা চালিয়ে বাড়ীঘরে ভাংচুর শুরু করে। পপেল চন্দ দাসের বড় ভাই তপন চন্দ্র দাস ভাংচুরে বাধা দিলে হামলাকারীরা তাকে পিটিয়ে আহত করে। তার ডাক-চিৎকারে পপেল চন্দ্র দাস সহ তার ছোট ভাই সজিব ও স্ত্রী জুই রানী দাসে এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও পিটিয়ে আহত করে।

একপর্যায়ে হামলাকারীরা পপেল চন্দ্র দাসের স্ত্রী জুই রানী দাসের সাথে শ্লীলতাহানীর ঘটনা ঘটায়। পরে হামলাকারীরা বাড়ীর পাশে তার স্বর্ণের দোকানে ভাংচুর করে ৭ ভরি স্বর্ণ ও নগদ ১লাখ ২০ হাজার টাকা লুটে নেয়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকে প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়। পরে এলাকাবাসী আহত অবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করায়।

প্রতিপক্ষের লোকজনকে জিজ্ঞাসা করলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অ-স্বীকার করে।রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর