বাংলাদেশ টিম বাস থামিয়ে সমর্থকদের বিক্ষোভ

বৈরি আবহাওয়ার কারণে ম্যাচ বাতিল করায় গ্যালারিসহ স্টেডিয়ামজুড়ে বিক্ষোভ করতে থাকে ফুটবল সমর্থকরা। তার মধ্যেই মারিয়া-মণিকা-মৌসুমীদের বাস থামিয়ে বিক্ষোভ করতে দেখা যায় সমর্থকদের।

তখন সন্ধ্যা সোয়া সাতটার মতো। শুক্রবার (০৩ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এই সময়ে তখন মাঠে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ড কাপের লাওস-বাংলাদেশ ফাইনাল ম্যাচটি হওয়ার কথা ছিল।

বৈরি আবহাওয়ার কারণে ম্যাচটি বাতিল ঘোষণা করে টুর্নামেন্ট কমিটি। শেষ মুহূর্তে এমন সিদ্ধান্ত নেয়া হতাশ হয়ে স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে বিক্ষোভ করতে থাকে একদল ফুটবল সমর্থক।

তার মধ্য দিয়ে লাওস ও বাংলাদেশের মেয়েদের ফুটবল দল বাসযোগে বের হচ্ছিল। মেয়েদের বাস আটকে রেখে ক্ষোভ প্রকাশ করতে থাকে সমর্থকরা। এক নম্বর গেটের সামনে এমন বিক্ষোভের মধ্যে বাস আটকে ছিল ৫ মিনিটেরও বেশি সময়। পুলিশ এসে সমর্থকদের সরিয়ে দিলে পরে দুই দলের বাস বের হয়ে চলে যায়।

তার আগে সন্ধ্যা ৬টার দিকে ফাইনাল ম্যাচটি বাতিল করা হয়। যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় দুই দলকে। টিকিট কেটে ভিআইপিসহ গ্যালারিতে দর্শকরা এই বৈরি আবহাওয়ার মধ্যেই মাঠে এসেছেন খেলা দেখতে। বাতিলের সিদ্ধান্ত শুনেই বিক্ষোভে ফেটে পড়েন সমর্থকরা।

টিকিটের টাকা ফেরত দেয়ার ঘোষণা দিয়েছে আয়োজক কমিটি। চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী জানান, ‘যারা কষ্ট করে মাঠে এসেছেন তাদের সবার টিকিটের অর্থ ফেরত দেয়া হবে। আর আমরা সবার কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর