সুনামগঞ্জে আ.লীগ নেতা খুন

সুনামগঞ্জ সদর উপজেলায় আওয়ামীলীগের এক নেতা খুন হয়েছেন। তার মো. জয়নাল আহমেদ (৩২) ।দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে ।আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় উপজেলার ধলাইপাড় গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।তিনি সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মুসলেম উদ্দিনের ছেলে এবং ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

সদর থানার ওসি মো. শহীদুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ঘটনায় জড়িত সন্দেহে সেলিম মিয়া (২৬), শাহীন (৪০), ইসলামপুরের সাগর মিয়া (১৭) এবং জগন্নাথপুর উপজেলার রবি (২৫) নামে ৪ জনকে আটক করেছে পুলিশ।তাদের সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ধলাইপাড়ের শওকত মিয়া তার বাড়ির আম গাছের নীচে জয়নাল মিয়ার লাশ দেখতে পেয়ে পুলিশে ফোন দেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ওসি মো. শহীদুল্লাহ জানান, জয়নাল মিয়ার শরীরের ৩ স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। এ ঘটনায় আটকদের জিজ্ঞাসাবাদ করা হলে নিহতের কারণ জানা যাবে বলে জানান ওসি।

জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুকসেদ আলী বলেন, গ্রামের একটি স্কুলের পাশে জয়নালের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
নিহতের গলায় ও পেটে ছুরির আঘাত রয়েছে বলে পুলিশ সুপার সাংবাদিকদের জানান। তবে হত্যাকাণ্ডের কারণ তাৎক্ষনিকভাবে নিশ্চিত করতে পারেননি তিনি।

এ ঘটনায় আটক তিনজনকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর