বড়হাতিয়া দরিদ্র কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজানকে সামনে রেখে লোহাগাড়া উপজেলাধীন বড়হাতিয়ার সাড়া জাগানো সামাজিক সংগঠন বড়হাতিয়া দরিদ্র কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়।

৩মে (শুক্রবার) বিকাল ৪ ঘটিকার সময় বড়হাতিয়ার প্রাণকেন্দ্র মনুফকির বাজারস্থ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালযয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ লোকমান হাকিম।

এই অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু লিটন বড়ুয়া রুনা, গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন আনিছুর রহমান।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিমুল বড়ুয়া। বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা জয়নাল আবেদীন জয়, মাষ্টার নিজাম উদ্দীন, বাংলাদেশ সমাচার পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি আবদুল করিম। এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মুসলিম উদ্দিন পারভেজ, জসিম, আলমগীর, সৈয়দ আলম, মাস্টার দিদার সহ প্রমুখ

অনুষ্ঠানে বক্তারা বলেন বড়হাতিয়া দরিদ্র কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠার পর থেকে আর্তমানবতার সেবায় জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে। দীর্ঘ ১৬ বছর এ পথ চলায় তাদের কর্মকান্ড প্রশংসনীয়। আমরা এই সংগঠন ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর