ঘূর্ণিঝড়ে চলন্ত প্রাইভেটকারের ওপর ভেঙে পড়ল গাছ

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে ঢাকার ধামরাইয়ে একটি চলন্ত প্রাইভেটকারের ওপর বড় একটি গাছ ভেঙে পরে চারজন আহত হয়েছেন।

আজ শুক্রবার (০৩ মে) বিকেল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বারবাড়িয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন মানিকগঞ্জ পৌরসভা এলাকার পউলি গ্রামের প্রাইভেটকারের যাত্রী ইনতাজ উদ্দিন (৪৫), স্ত্রী নাজনীন সুলাতানা (৪০) মেয়ে হিম আক্তার (২১) ও চালক জাহিদ হাসান (৩৫)। আহতদের মধ্যে চালক জাহিদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, মানিকগঞ্জের ঘিওর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৫-২৪৮৯) ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বারবাড়িয়া এলাকায় ঝড়ের কবলে পড়ে। এ সময় সড়কের পাশের একটি বড় গাছ প্রাইভেটকারের ওপর পড়লে সেটি দুমড়েমুচড়ে যায়। এতে চালকসহ চারজন আহত হন। পরে ধামরাই ও মানিকগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। সেখান থেকে প্রাইভেটকারের চালক মানিকগঞ্জের ঘিওর থানার উত্তরতরা গ্রামের সোনা মিয়ার ছেলে জাহিদ হাসানকে মুর্মূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গোলরা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) লুৎফর রহমান জানান, দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটির কারণে সড়কে যানচলাচল কিছুটা বিঘ্নিত হয়। পরে দুর্ঘটনাকবলিত যানটি সড়ক থেকে সরিয়ে পর এখন সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর