পেকুয়ায় সংঘর্ষ থামাতে গিয়ে আহত-৪

কক্সবাজারের পেকুয়ায় দুই ভাইয়ের সংঘর্ষ থামাতে গিয়ে মা জুনু বিবি (৭০), বোন নুরতাজ বেগম বুলু (৪৩), বোনের জামাই আনোয়ার হোসেন (৫০) ও পেকুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক ভাগিনা বেলাল উদ্দিন বিল্লাল (২৫) নামের চারজন ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন।

শুক্রবার (০৩ মে) সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের টান্ডার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত বেলাল উদ্দিন বিল্লাল বলেন, আমার বড় মামা নাছির উদ্দিন ও ছোট মামা নুরুল আজিম প্রকাশ (বদির) সাথে যখন সংঘর্ষ লেগে যায় তখন আমি গিয়ে তাদের দুপক্ষকে থামানোর চেষ্টা করি। তখন আমার বড় মামা নাছির উদ্দিন মামি পাখি বেগম ও মামাত ভাই মো: আরফাত ক্ষিপ্ত হয়ে আমাকে এলোপাতাড়ি কোপাতে থাকে খবর পেয়ে আমার মা ও বাবা আমাকে উদ্ধার করতে আসলে তাদেরকেও কিরিচ, লোহার রড ও লাঠিসহ বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে কোপিয়ে গুরুতর আঘাত করে।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, ঘটনাটি প্রাথমিক ভাবে জেনেছি। ভুক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর