নোয়াখালীতে বিভিন্ন সংগঠনের গণমাধ্যম দিবস পালন

নোয়াখালীতে বিভিন্ন সংগঠনের উদ্যোগে পালন করেছে মুক্ত গণমাধ্যম দিবস। শুক্রবার সকাল থেকে র‌্যালী, আলোচনা সভা, বৃক্ষরোপন,কুইজ ও চিত্র অংকন প্রতিযোগিতা সহ নানা আয়োজনের মাধ্যমে নোয়াখালীতে উদযাপিত হয় মুক্ত গণমাধ্যম দিবস।

বৃক্ষরোপন, চিত্র অংকন প্রতিযোগিতা ও আলোচনা সভার মাধ্যমে টিভি সাংবাদিক ফোরাম ও নোয়াখালী মফস্বল সাংবাদিক আয়োজন করে মুক্ত গনমাধ্যম দিবস। এ সময় উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ওমর ফারুক বাদশা, মহিলা ভাইস চেয়ারম্যান উর্মি বেগম,বেগমগঞ্জ ওসি তদন্ত নুরে আলম, টিভি সাংবাদিক ফোরামের সভাপতি মানিক ভূইয়া, সাধারণ সম্পাদক মোতাসিম বিল্লাহ সবুজ, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি নাসির উদ্দিন বাদল, সহ- সভাপতি গোলাম মহিউদ্দিন নসু, সেক্রেটারি মোজাম্মেল কামাল, সহ- সম্পাদক মাহবুবর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের সাবেক সেক্রেটারি ও চৌমুহনী প্রেসক্লাবের সেক্রেটারি মনির হোসেন বাবু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চ্যানেল আই এর প্রতিনিধি আলাউদ্দিন শিবলু, বাংলানিউজ২৪ এর ফয়জুল ইসলাম জাহান, সহ বিভিন্ন সাংবাদিক বৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর