নওগাঁয় ইজিবাইক চার্জার ভ্যানসহ ৫০ বোতল ফেন্সিডিল আটক

জেলা হোক মাদক মুক্ত এমন প্রত্যাশায় নিয়মিত এমন অভিযানে বিশেষ ভুমিকা রেখেছেন ইকবাল হোসেন পুলিশ সুপার নওগাঁ। সেই সাথে একই ভুমিকা পালন করার লক্ষে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এ.কে.এম সামছুদ্দিন। নওগাঁ মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুল হাই। একই ভুমিকা পালন করছেন, জেলা গোয়েন্দা শাখার এস.আই (নিঃ) মিজানুর রহমান (১)।

গোপন সংবাদ এর ভিত্তিতে পুলিশ সুপারের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এ.কে.এম সামছুদ্দিন এর সহযোগীতায় এস আই মিজানুর রহমান (১) এর নেতৃত্বে সঙ্গীয় এ.এস.আই হারেজ আলী ও এ.এস.আই মাসুদ রানা ও কনস্টোবল সাহাদত হোসেন, ফরিদুল ইসলাম ও রুহুল আমিন, অফিসার ফোর্সসহ একটি চৌকষ দল, অভিযান পরিচালনা করে নুনিয়াপট্টি এলাকায় কুখ্যাত মাদক ব্যবশায়ী ইজিবাইক চার্যার ভ্যান ও ৫০ বোতল ফেন্সিডিলসহ মোঃ রাসেল হোসেন (২৫) কে হাতে নাতে আটক করেন।

জেলা ডিবি পুলিশের ওসি কে.এম শামসুদ্দীন জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্যদের জানান, এ মে রোজ শক্রবার ভোর ৫টা ৩৫ ঘটিকার সময় এ অভিযান পরিচালনা করেন। এ সময় নওগাঁ সদর থানাধিন চকতাতারু গ্রামের মৃত আজিজুল হক এর পুত্র একাধিক মাদক মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবস্যায়ী মোঃ রাসেল হোসেন (২৫) কে ৫০ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করা হয়।

জানা গেছে আজ তাকে বিশেষ ক্ষমতা আইনে নওগাঁ সদর মডেল থানায় মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর