সাভারে আগুনে পুড়ে গৃহবধুর মৃত্যু, আটক ১

রাজধানীর অদূরে সাভারে এক গৃহবধুর আগুনে পুড়ে নির্মম মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার (২ মে) রাতে সাভার পৌর এলাকার উলাইলের কর্ণপাড়া মহল্লায় স্বামী নূরে আলমের বাড়িতে এঘটনা ঘটে । গুরুতর আহত অবস্থায় তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার রাত ৩ টার সময় তিনি মারা যান।

যদিও নিহত হাসিনা (২৮) নামের ওই গৃহবধুর শ্বশুর বাড়ির সদস্যগণ জানান হাসিনা নিযেই নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তবে নিহতের মামা সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এব্যাপারে বাড়ির গৃহকর্মী জানান, গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যার পর হঠাৎ বাড়ির দোতলায় হাসিনার চিৎকার শুনতে পেয়ে তিনি দোতলায় রুমে প্রবেশ করে নিহতের সারা শরীরে আগুন দেখতে পায়। পরে পরিবারের অন্যান্য সদস্যরা এসে হাসিনাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নিহত গৃহবধূর মা জানান, হাসিনার বিয়ের পর থেকেই স্বামী নূর আলম ও শ্বশুর বাড়ির আত্নীয়রা মেয়েকে নির্যাতন করতেন। বিয়ের ৪ বছরের মাথায় হাসিনা নির্যাতন সহ্য করতে না পেরে স্বামীর বিরুদ্ধে মামলাও করেছিলেন। তবে শ্বশুর বাড়ির লোকেরা হাসিনাকে নানাভাবে বুঝিয়ে সেই মামলার মিমাংসা করে। মামলার মিমাংসা হলেও থামেনি শ্বশুর বাড়ির লোকদের নির্যাতন বরং কয়েক গুণ বেড়েছে। তার মেয়েকে পু্ড়িয়ে হত্যা করা হয়েছে বলে দাবী করেন তিনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক এনামুল জানান, নিহতের মামা একটি হত্যা মামলা (১৬/৯, তারিখ ৩ এপ্রিল, ২০১৯) দায়ের করেছেন। এর প্রেক্ষিতে হাসিনার স্বামী নুরে আলমকে আটক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর