সড়ক দুর্ঘটনায় ছাত্রের মৃত্যু; শিক্ষার্থীদের বিক্ষোভ

ঢাকায় বসুন্ধরা আবাসিক এলাকায় বাসের চাপায় একজন বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুর ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে কয়েকটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সকাল ৭টার পরপর রাস্তা পার হতে গিয়ে দু’টি বাসের মধ্যে পিষ্ট হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্র আবরার আহমেদ। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মারা যান তিনি। ঘটনার প্রত্যক্ষদর্শী নুরুজ্জামান বলেন, সকাল সাড়ে ৭টার কিছুক্ষণ আগে রাস্তার বিপরীত দিক থেকে চিৎকার শুনতে পান। “রাস্তা পার হয়ে দু’টি বাসের মধ্য থেকে একটা ছেলের দেহ বের করতে দেখি। দুই বাসের মধ্যে পড়ে থেতলে গিয়েছিল তার শরীর।”

সকাল সাড়ে ৭টার দিকে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের একটি বাস শিক্ষার্থীদের নিতে ঐ এলাকায় আসে। বসুন্ধরা নিবাসী আবরার রাস্তার একপ্রান্ত থেকে অপর প্রান্তে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে বলে জানা যায়। ঘটনাস্থলে নিহত আবরারের বাবাও উপস্থিত ছিলেন। তিনি রাস্তার একপ্রান্তে দাঁড়িয়েছিলেন এবং আবরার রাস্তা পার হয়ে আরেক প্রান্তে গিয়ে বাসে উঠতে যাচ্ছিল।

এই ঘটনার পরপরই বসুন্ধরা আবাসিক এলাকার মূল প্রবেশপথের সামনে রাস্তা অবরোধ করে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম বিক্ষোভরত শিক্ষার্থীদের আশ্বস্ত করলেও শিক্ষার্থীরা রাস্তা থেকে সরে আসবে না বলে জানায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর