বেরোবিতে চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন র্কাযনবিাহী কমিটি গঠন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন র্কাযনবিাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীদের মৌখিক সমর্থনে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মাহফুজ আহমেদকে সভাপতি ও হারুন-উর-রশিদকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যবৃন্দ হলো, সহ সভাপতি: রাসেল উদ্দীন, আহসান হাবিব ও আলমগীর কায়জার শিমুল, যুগ্ম সাধারন সম্পাদক: পলাশ মিয়া ও কলিম উদ্দীন, সাংগাঠনকি সম্পাদক: সারোয়ার হোসেন ও ওমর ফারুক, কোষাধক্ষ্য শাহিন আলম, দপ্তর সম্পাদক: সাদিয়া তাসনিম তিশা, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, প্রচার সম্পাদক আফসানা নূর বর্ষা, উপ-প্রচার সম্পাদক পারভেজ রেজা, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাইমা ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান।

উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ হলো- ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মাসুদ রানা, সরকারী বেগম রোকেয়া মহিলা কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রওশন আলী, রংপুর সরকারী কলেজের প্রাণী বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: বাবুল আক্তার।

উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও ছাত্রকল্যাণ সমিতির সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর