স্বামীকে বেঁধে পোশাককর্মীকে পালাক্রমে ধর্ষণ

সাভারের আশুলিয়ায় স্বামীর হাত-পা বেঁধে তার সামনেই এক পোশাক শ্রমিককে পালাক্রমে ধর্ষণ করেছে লম্পটরা। এ ঘটনায় চার বখাটেকে আটক করেছে পুলিশ। নওগাঁর ধামইরহাটে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের মামলায় এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

কুষ্টিয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় অভিযুক্ত আসামিকে আটক করেছে র‌্যাব। শ্রীমঙ্গলে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক হয়েছে একজন। এ ছাড়া টাঙ্গাইলের ধনবাড়ীতে চিকিৎসার নামে নবধূকে ধর্ষণ করেছেন প্রতিবেশি এক ভণ্ডপীর।

সাভার : আশুলিয়ার কাঠগড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করে আসছেন ওই নারী শ্রমিক। সোমবার রাতে ওই স্বামীকে নিয়ে ঘোষবাগ এলাকায় নতুন ভাড়া বাড়ি খুঁজতে যান তিনি। বাসা খোঁজা শেষে কাঠগড়ায় ফেরার পথে কান্দাইল এলাকায় পৌঁছলে একটি বাঁশঝাড়ের ভেতরে কয়েক যুবক স্বামীকে মারধর করে গাছের সঙ্গে বেঁধে রেখে নারীকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ওই নারী শ্রমিক আশুলিয়া থানায় মামলা করলে পুলিশ গতকাল দুপুরে চার যুবককে আটক করে।

আশুলিয়া থানার এএসআই ইব্রাহিম বলেন, ওই নারী শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ধামইরহাট : প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় মতিবুল নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই)। সোমবার বিকালে নওগাঁ শহরের বালুডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে পিবিআই নিশ্চিত করে। মতিবুল ধামইরহাট উপজেলার চকবদন এবতেদায়ি মাদ্রাসার শিক্ষক।

নওগাঁ পিবিআইর পরিদর্শক রফিকুল ইসলাম জানান, ২০১৮ সালের জুলাই মাসে প্রতিবেশী এক তরুণীকে ধর্ষণ করেন মতিবুল। ঘটনা জানাজানি হলে তার বিরুদ্ধে ধামইরহাট থানায় চলতি মাসের ২ এপ্রিল একটি মামলা দায়ের হয়।

কুষ্টিয়া : সদর উপজেলার ভবানীপুরে সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার আসামি মিলন খোরশেদকে (১৯) সোমবার রাত ৮টার দিকে কুষ্টিয়া চৌড়হাঁস কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে আটক করে র‌্যাব-১২, সিপিসি-১ ক্যাম্পের একটি দল। গতকাল মঙ্গলবার সংবাদ সম্মেলেনে এ মামলার একমাত্র আসামি মিলনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মো. রুহুল আমিন।

মৌলভীবাজার : শ্রীমঙ্গলে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগে ধর্ষককে আটক করেছে পুলিশ। ধর্ষিতার মা জানান, গতকাল মঙ্গলবার আমার মেয়ে বাড়ির পাশের চা বাগান থেকে চা পাতা তুলতে যায়। তখন একই এলাকার সবজি ব্যবসায়ী জামাল মিয়া (২০) নামে এক যুবক আমার মেয়েকে মুখে গামছা পেঁচিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. মো. মহসীন বলেন, আমাদের এখানে ফরেনসিক বিভাগ নেই, তাই আমরা মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়েছি।

এ ব্যাপারে শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, আমি বিষয়টি শুনে সঙ্গে সঙ্গেই হাসপাতালে ফোর্স পাঠিয়েছি এবং আমি নিজেও যাচ্ছি। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ধনবাড়ী : টাঙ্গাইলের ধনবাড়ীতে চিকিৎসার নামে ভণ্ডপীর আ. মজিদের হাতে ধর্ষণের শিকার হয়েছেন এক নববধূ (২০)। খবর পেয়ে গতকাল মঙ্গলবার বিকালে পুলিশ অভিযান চালিয়ে ওই নববধূকে উদ্ধার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য ওই ভণ্ডপীরের ছেলে শাহদত হোসেনকে (৩০) আটক করেছে। তবে এ ঘটনার নায়ক ভণ্ডপীর আ. মজিদ (৫০) পলাতক রয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ধনবাড়ী পৌরসভাধীন হবিপুর গ্রামের সম্প্রতি বিয়ে হওয়া জনৈক নববধূকে (২০) পাশের বাড়ির ভ-পীর আ. মজিদ ভূঁইয়া চিকিৎসার নামে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি ওই নববধূ প্রথম দিকে লোকলজ্জার ভয়ে চেপে গেলেও পরবর্তীতে তার স্বামী ও শাশুড়িকে জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর