গৃহশিক্ষকের ধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধি নারী

মানিকগঞ্জের দৌলতপুরে এক বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে একেএম চাঁন মিয়া নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও মামলার বিবরনে জানা গেছে, দৌলতপুর সদর উপজেলায় এক বুদ্ধিপ্রতিবন্ধী নারী (৩০)কে মাত্র দেড় মাস আগে বিয়ে দেওয়া হয়। কয়েক দিন আগে ওই নারী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার ডাক্তারী পরীক্ষা (আলট্টাসনোগ্রাফি )করা হয়। এতে ওই নারী ৫ মাসের অন্তঃসত্বা থাকার বিষয়টি প্রকাশ পায়।

পরে ওই নারী তার পরিবারকে জানান ৫ মাস আগে গ্রামের গৃহশিক্ষক একে এম চাঁন মিয়া তাকে প্রতিবন্ধী ভাতা দেওয়া কথা বলে দুই দিন ধর্ষণ করে।বিষয়টি কাউকে না জানানোর জন্য তাকে হুমকি দেয়া হয়েছিল।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) সুনীল কুমার কর্মকার জানান, প্রতিবন্ধী নারীকে ধর্ষনের ঘটনায় তার মা বাদি হয়ে বুধবার একটি মামলা করেছেন। ওই রাতেই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার আসামীকে আদালতে পাঠানো হয়। বিচারক তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠান। বৃহস্পতিবার মানিকগঞ্জ সদর হাসপাতালে ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর