PubG গেম খেলতে নিষেধ করায় ডিভোর্স চাইলো স্ত্রী, হতাশ স্বামী!

সবে মাত্র বিয়ে হয়েছে। আর বাড়ির কাজ, স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া, সব কিছু ফেলে নতুন বউ সারাদিন মুখ গুঁজে বসে গেম খেলছেন। কী গেম? না যে গেম নিয়ে চারিদিকে তোলপাড় চলছে। সেই PubG-তে মগ্ন নতুন বউ। আর এসব দেখে তীব্র চটে গিয়েছিলেন তাঁর বর।’PubG খেলা বন্ধ করতে হবে’– হুঙ্কার দিয়ে ওঠেন স্বামী। আর স্বামীর হুঙ্কার শুনে স্ত্রী যা করলেন, তাতে প্রায় সকলেরই চক্ষু চড়কগাছ।

আর যাই হয়ে যাক, যত ঝড়-জলই আসুক, PubG তিনি ছাড়তে পারবেন না। সাফ কথা জানিয়ে স্বামীর কাছ থেকে ডিভোর্স চেয়েছেন ওই মহিলা। ঘটনাটি আরবের। আজমান পুলিশের সোশ্যাল সেন্টারের ডিরেক্টর ক্যাপ্টেন ওয়াফা খলিল যিনি এই কেসের তদন্ত করছেন, তাঁকে ওই মহিলা বলেছেন, “আমার সামান্যতম বিনোদনের উপাদানটুকু কেড়ে নেওয়ার চেষ্টা করা হচ্ছে। আর যে আমার সঙ্গে এমনটা করতে উদ্যত হচ্ছে আর যাই হয়ে যাক, তাঁর সঙ্গে থাকা সম্ভব নয়।”

আর এক পুলিশ অফিসার ক্যাপ্টেন আল হোসানি বলছেন, ‘অনলাইন গেম সংক্রান্ত বহু অভিযোগই আমরা পেয়েছি। কিন্তু এরকম ডিভোর্স অবধি কোনও কেস গড়িয়ে যাবে, ভাবতেও পারিনি।’ মহিলা পুলিশ স্টেশনে আসা মাত্রই গর্জে ওঠেন। PubG গেম নিয়ে যুগলের মধ্যে লড়াই হওয়ার পরেই তিনি থানায় এফআইআর করতে এসেছিলেন।

হঠাকারিতার বশে মহিলার এমনতর সিদ্ধান্তে ব্যথিত তাঁর স্বামী। তাঁর কথায়, “ওঁর স্বাধীনতায় হস্তক্ষেপ করার কোনও ইচ্ছাই আমার নেই। কিন্তু আমি পরিবারটাকে একসঙ্গে রাখতে চাই। একটা সামান্য জিনিসের জন্য আমাদের দূরত্ব বাড়ছে, যেটা আমি হারে হারে টের পাচ্ছি। কিন্তু ওঁকে থামাতে গিয়ে বিষয়টা যে ডিভোর্স অবধি গড়াবে, স্বপ্নেও কল্পনা করতে পারিনি।”

সূত্র: এই সময়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর