পেকুয়ায় বসতঘরে দুর্বৃত্তের আগুন

কক্সবাজারের পেকুয়ায় আলী আকবর নামের এক ব্যক্তির বসতঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে তার ৫০ হাজার টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জ্বালিয়ে দেওয়া বাড়িটি একই এলাকার মৃত নজু মিয়ার ছেলে আলী আকবরের।আলী আকবর বলেন, নির্মাণকৃত ঘরের জায়গাটি পৈত্রিক সূত্রে খতিয়ানী মালিক আমি। এই জায়গা নিয়ে বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞাও রয়েছে আমার পক্ষে। তৎ মধ্যে অন্য দাগের মালিক মো:ইলিয়াছ উক্ত জায়গাটি তার দাগের বলে দীর্ঘদিন ধরে দখলের চেষ্টা করে আসছিল। এই জায়গা থেকে ওঠে যেতে আমাকে বিভিন্ন ভাবে প্রাণ নাশের হুমকিও দিয়ে আসছিল।

সর্বশেষ গতকাল দিবাগত রাত দেড়টার দিকে বারবাকিয়া ইউনিয়নের নাজির বাড়ি এলাকার ইলিয়াছের নেতৃত্বে ফজল আহমদ, শহিদুল ইসলাম, ইসমাঈল, নেছার ও গিয়াস উদ্দিনসহ ৮/১০ জন সন্ত্রাসী আমার অনুপস্থিতিতে আমার বসতঘর আগুন লাগিয়ে দেয়। তখন ঘরের ভীতরে থাকা আমার মা ও দুই সন্তানের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। এতে আমার ঘরের অর্ধেক অংশ ও ধান, চাউল, কাপড় চোপড়সহ প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে যায়।

এই নির্যাতন থেকে মুক্তি পেতে আমি প্রশাসনের হস্তেক্ষেপ কামনা করছি।এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, ভুক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর