বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর মৃত্যু

যশোরের বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারতে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে দেবেন্দ্র চন্দ্র দাস নামে এক পাসেপোর্ট যাত্রীর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারা গেছে।

(বৃহস্পতিবার ২ই মে)সকালে তিনি ঢাকা থেকে শ্যামলী পরিবহনের গাড়িতে বেনাপোলে এসে পৌছায় নিহত দেবেন্দ্র চন্দ্র দাস।তিনি হঠাৎ বেনাপোল ইমিগ্রেশনে অসুস্থ হয়ে পড়লে তাকে পুলিশ ও স্থানীয় লেবাররা ধরে শ্যমলী পরিবহনের সহায়তায় স্থানীয় রজনী ক্লিনিকে নিয়ে যায়।সেখানকার কর্তব্যরত ডাক্তার ওই পাসপোর্ট যাত্রীকে মৃত বলে ঘোষনা করেন।

বেনাপোল শ্যামলী পরিবহন কাউন্টারের দায়িত্বশীল কর্মকর্তা গিয়াস উদ্দিন পাসপোর্ট যাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেছেন ওই যাত্রীর আত্মীয় স্বজনরা তাকে জানিয়েছেন । তিনি ভারতে চিকিৎসা নিতে যাচ্ছিল।

বেনাপোল ইমিগ্রেশন (ওসি)আবুল বাশার বলেন,ঢাকা থেকে শ্যামলী পরিবহনে আসা যাত্রী পাসপোর্টে সীল করার জন্য লাইনে দাঁড়ালে সে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।তারপর তাকে চিকিৎসার জন্য পাঠালে সে মারা যায় বলে শুনেছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর