প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ,আটক-২

পাবনার ঈশ্বরদী উপজেলায় প্রবাসীর স্ত্রী ও ভাড়াটিয়া গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ উঠেছে বাড়ির মালিকের বিরুদ্ধে। এরই জেড়ে দায়ের করা মামলায় প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে পাকশী ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটক ব্যাক্তিরা হলো বাঘইল পুর্বপাড়া ( ঠাকুর পাড়া) এলাকার মৃত ফরজ সরদারের ছেলে আব্দুল আজিজ (৪৯), একই এলাকার রবিউল ইসলাম রবির ছেলে শাকিব হাসান (২৮)

পুলিশ জানায়, একমাস আগে বাঘইল এলাকার আব্দুল আজিজের বাড়িতে ভাড়া নিয়ে থাকেন গৃহবধূ (২৫), তার স্বামী দির্ঘ্যদিন ধরে বিদেশ রয়েছেন। স্বামী না থাকার সুযোগে ওই গৃহবধূর প্রতি কু-নজর দেয় বাড়ির মালিক। মঙ্গলবার (৩০ এপ্রিল ২০১৯) দিবাগত রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। তখন ০১৩১৭৯…. নম্বরে ফোন দিয়ে বাড়ির মালিক দড়জা খুলতে বললে গৃহবধূ ঘরের বাহিরে বের হন। তখন বাড়ির মালিক ও শাকিব মূখ বেধে ঘরের পেছনের বাঁশ ঝাড়ে নিয়ে গৃহবধুকে ধর্ষণ করে।

এসময় তারা ধর্ষণের চিত্র মোবাইলে ধারণ করে। পরের দিন সকালে গৃহবধূ পরিবারের সদস্যদের সব কথা খুলে বলেন। এ ঘটনায় গৃহবধূ বুধবার বেলা ১ টার দিকে বাড়ির মালিক ও আরেকজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী বলেন, গৃহবধুকে ধর্ষণ করে তার ভিডিও ধারণ করায় দুইজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্ণোগ্রাফি আইনে মামলা রুজু হবে। আমরা মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে অভিযান চালিয়ে প্রধান দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর