সরিষাবাড়ীতে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ীতে শাহজাহান মিয়া (৫০) নামে এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ভবানীপুর গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, ডোয়াইল ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র শাহজাহান মিয়া। বুধবার সন্ধায় বাড়ী থেকে চা খাওয়ার জন্য বের হয়। পড়ে রাত হলেও বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুজতে বের হয়। পড়ে গভীর রাতে ভবানীপুর খাল পাড়ে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে। এসময় তার মাথায় আঘাত দেখতে পাওয়া যায়। পাশে রক্তাক্ত ইট পড়ে থাকতে দেখা যায়। ধারনা করা হচ্ছে শাহজাহান মিয়াকে ইট দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে। রাতেই পুলিশ সংবাদ পেয়ে শাহজাহানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শাহজাহানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর