ঝিনাইদহে এসডিজি বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ঝিনাইদহে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা (উপজেলা পর্যায়ে) অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ উপজেলা প্রশাসনের আয়োজনে ও গভর্নেন্স ইনোভেশন ইউনিট প্রধানমন্ত্রীর কার্যালয় এর সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহষ্পতিবার দিন ব্যাপী এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুল আলিম, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা। এছাড়াও প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সমাজসেবক, সুধীজন, উন্নয়ণ কর্মী, ধমীয় নেতা, সাংবাদিক, জনপ্রতিনিধি, ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। কর্মশালায় অগ্রাধিকার (৩৯+১) সুচকসমুহ সম্পর্কে আলোচনা, অগ্রাধিকার সুচকসমুহের বিপরীতে স্থানীয় করনীয়, প্রাথমিক ভাবে স্থানীয় অগ্রাধিকার সুচক নির্ধারন ও এসডিজি স্থানীয়করনের ক্ষেত্রে ধারণা প্রদান করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর