ঝিনাইদহে ৩ দিন ব্যাপি কারাতে প্রশিক্ষন শুরু

ঝিনাইদহে ৩ দিন ব্যাপি কারাতে প্রশিক্ষন শুরু হয়েছে। সোতোকান কারাতে দো এবং ব্যায়াম, ইয়োগা ও সাতার সেন্টারের আয়োজনে বুধবার দুপুরে পাগলাকানাই প্যারাডাইজ স্কুল ক্যাম্পাস প্রাঙ্গনে এ অনুষ্ঠানের উদ্ভোধন করা হয়। বাংলাদেশ কারাতে ফেডারেশনের প্রধান প্রশিক্ষক জসিম উদ্দীন ও সহকারী প্রশিক্ষক রমজান আলী প্রশিক্ষন প্রদাণ করবেন।

অনুষ্ঠান উদ্ভোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ইসরাইল হোসেন শান্তি। এসময় অন্যান্যের বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধাক্ষ্য তোফাজ্জেল হোসেন, সরকারী কেসি কলেজের শিক্ষক আব্দুর রশিদ, সরকারী উচ্চ বালক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমির কুমার বৈদ্য, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক ও এস টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, নির্বাহী সদস্য কে এম সালেহ। অনুষ্ঠানে সার্বিক তত্বাবধনে ছিলেন কারাতে প্রশিক্ষক কাজী আলী আহমেদ লিকু ও সাতার প্রশিক্ষক মাহাফুজুর রহমান বিপ্লব।

এসময় বক্তারা বলেন, নিজেকে কিংবা অপরকে বিপদ থেকে বাঁচাতে জানা চাই কৌশল। আর এ কাজের কাজই হলো কারাতে। লেখাপড়ার পাশাপাশি ছুটির দিনে অনুশীলন করে যা খুব সহজেই রপ্ত করতে পারো। নিরাপত্তা তো হলোই, অন্যদিকে শরীরটাও থাকবে ফিট। ৩ দিন ব্যাপী এ প্রশিক্ষণে সদর উপজেলার ৫০ জন শিক্ষার্থী প্রশিক্ষণ গ্রহণ করবেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর